মাটি খুঁড়ে বাশের তৈরী অসাধারন ঘর বানিয়ে তাক লাগিয়ে দিল দুই যুবক, ইন্টারনেটে ভিডিওটি তুমুল ভাইরাল

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ঘর বলতে মানুষের বসবাসের জন্য নির্মিত কাঠামোকে বোঝায়। ঘর মূলত একক কক্ষের আবাসিক দালান যা কাঠ কনক্রিট বা অন্যকোন উপাদান এর সাহায্যে রাজমিস্ত্রীর দ্বারা তৈরি করা হয়, যেখানে পানি, বিদ্যুৎ, তাপ বা বাতানুকুলতা সুবিধা থাকতে পারে।

আদিকালে মানুষ প্রকৃতির রুদ্ররোষ থেকে বাঁচার জন্য পাহাড়-পর্বতের গুহায় অবস্থান করতো। সমাজবদ্ধ জীব হিসেবে মানুষ ঐ গুহাকেই নিজের ঘর হিসেবে ভাবতে শেখে। পরবর্তীতে মানুষ তার তীক্ষ্ণ বিচার-বুদ্ধি, ক্ষমতা, দক্ষতা প্রয়োগ করে কালের পরিক্রমায় বর্তমানে ঘরে অবস্থান করছে।

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল যেখানে দুই যুবক লোহার তৈরী খন্তা দিয়ে মাটি খুড়ে যেন খুব সহজেই ঘর বানিয়ে নিল। ঘরের সামনে আছে সুইমিং পুল যেখানে তারা সাতার কাটে। অসাধারন এই বাড়ির ভিডিওটি নেটিজেনদের কাছ সাড়া পেয়েছে।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন.

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*