যে ভাবে সাপের মাথা থেকে মনি বের করা হয় দেখলে অবাক হয়ে যাবেন!! মুহুর্তেই ভিডিও ভাইরাল

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

বিভিন্ন সূত্রে জানা যায়, আসলে এই মণি হল সাপের বিষের কঠিন রূপ। সাপের বিষ তৈরি হয় একটি গ্রন্থিতে। সেখান থেকে বিষ নির্গত হয়ে সাপের দাঁতে এসে জমা হয়। কখনও কখনও বিষ নির্গত না হতে পারলে সেই বিষ জমে কঠিন স্ফটিকাকার হয়ে যায়।

এই ‘নাগমনি’র সত্যাসত্য নিয়ে আধুনিক বৈজ্ঞানিক বিশ্লেষণ যাই বলুক- বাস্তবে অনেক মানুষই এতে বিশ্বাস করে। কারণ, রহস্যময় এমন অনেক বিষয় আছে যার যুক্তিপূর্ণ বৈজ্ঞানিক ব্যাখ্যা এখনো পাওয়া যায়নি।

এ কারণে, অন্ধবিশ্বাস আর ধারণার মাত্রা দিনদিন বাড়তেই থাকে। নাগমনি আছে কী নেই সেই বিতর্ক এড়িয়ে কালের কণ্ঠের প্রিয় পাঠকবৃন্দ আসুন জেনে নেই ‘রহস্যময় নাগমনি’ সম্পর্কে প্রচলিত কিছু তথ্য-

যারা বিশ্বাস রাখেন সর্পমনি বা নাগমনি আছে তারা দাবি করেন এই রত্নটি এতই ঝলমলে উজ্জ্বল হয় যে এর আশপাশ অমাবস্যা রাতের অন্ধকারেও আলোকিত হয়ে যায়। এর থেকে আলো ঠিকরে বের হয়।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন.

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*