দুটি মামলা হচ্ছে নোবেলের বিরুদ্ধে

দেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু মামলা করতে যাচ্ছেন বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় নোবেলের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করবেন তিনি।

সেইসঙ্গে নোবেলের বিরুদ্ধে মানহানি মামলা করারও প্রস্তুতি নিচ্ছেন ইথুন বাবু।

আজ ১ জুন জাগো নিউজকে ইথুন বাবু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি কাগজপত্র সব প্রস্তুত করেছি। দ্রুতই নোবেলের বিরুদ্ধে মামলা করবো।’

সম্প্রতি নিজের ফেসবুক পেজ ‘নোবেল ম্যান’ থেকে ইথুন বাবুকে ‘চোর’ আখ্যা দিয়ে নোবেল লেখেন, ‘ইথুন বাবু একটা চোর। অন্যের গান নিজের নামে চালায় দিসে’।

এ স্ট্যাটাসকে নিজের জন্য মানহানিকর মনে করছেন ইথুন বাবু। সেজন্যই গত ২৩ মে নোবেলের বিরুদ্ধে হাতিরঝিল থানায় জিডি করেছিলেন। এবার মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

ইথুন বাবু বলেন, ‘দীর্ঘদিনের সংগীত ক্যারিয়ারে আমাকে কেউ কোনোদিন চোর বলেনি। নোবেল আমাকে সেই দোষে অভিযুক্ত করেছে। এটা আমার জন্য লজ্জার ও বেদনার। আমার ব্যক্তিগতভাবে মানহানি হয়েছে। আমার ছেলেমেয়ে ও পরিবারের সদস্যরা বিব্রত ওই স্ট্যাটাস পড়ে।

শ্রোতা ভক্তসহ সারা দেশে সংগীত এবং সংগীতের বাইরে আমার অসংখ্য বন্ধু-শুভাকাঙক্ষী আছে। তাদের কাছেও আমি ছোট হয়েছি। তাই আমি এর সুষ্ঠু বিচারের জন্য আইনের আশ্রয় নিয়েছি।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*